CSR 3 Street Car Racing Download

 CSR 3 Street Car Racing Download


এমন একটি বিশ্বে যেখানে একটি সেকেন্ডের শততম অংশ পেশাদার এবং কিংবদন্তির মধ্যে পার্থক্য চিহ্নিত করে, দৃশ্যের #1 ড্রাইভার হয়ে ওঠে।

আপনার রেসিং ফ্যান্টাসি জ্বালিয়ে দিন এবং আপনার প্রিয় উচ্চ-পারফরম্যান্স গাড়ির সীমা ঠেলে দেওয়ার রোমাঞ্চ অনুভব করুন। গাড়ির সংস্কৃতি, আইকনিক ব্র্যান্ড এবং তীব্র প্রতিযোগিতায় জর্জরিত একটি গ্লোব-ট্রটিং যাত্রায় আপনার প্রিয় উচ্চ-কার্যক্ষমতা সম্পন্ন গাড়িগুলি নিয়ে যান। যন্ত্রাংশ আপগ্রেড করুন এবং আপনার গাড়িগুলিকে তাদের সীমার বাইরে ঠেলে পারফরম্যান্সে সুর করুন এবং আপনার শৈলীকে প্রতিফলিত করার জন্য নতুন চেহারা দিয়ে কাস্টমাইজ করুন। স্ট্রিট রেসিংয়ের জগতে ডুব দেওয়ার সাথে সাথে রেসিং গেমের শিখর উপভোগ করুন।
রেসিংয়ের জগতে নিজেকে নিমজ্জিত করুন। LA শহরের পিছনের রাস্তাগুলি থেকে টোকিওর নিয়ন মেট্রোপলিস এবং ইতালির রোলিং হিলস পর্যন্ত ভ্রমণ করুন, "দ্য ইন্টারন্যাশনাল" নামে পরিচিত বিশ্বব্যাপী রাস্তার দৌড় প্রতিযোগিতার প্রতিদ্বন্দ্বী ড্রাইভারদের সাথে লড়াই করে নিজের জন্য একটি নাম তৈরি করুন। প্রতিটি অবস্থান তার অনন্য ট্র্যাক, চ্যালেঞ্জ, এবং বায়ুমণ্ডল সঙ্গে আসে.

আপনার স্বপ্নের গাড়ির সংগ্রহ তৈরি করুন। ফেরারি, বুগাটি, ল্যাম্বরগিনি এবং পোর্শে-এর মতো বিশ্বের সবচেয়ে বিখ্যাত নির্মাতাদের থেকে, প্রতিটির নিজস্ব শক্তি সহ, প্রামাণিক গাড়িগুলির একটি বিশাল নির্বাচন থেকে বেছে নিন। আপনি সুপারকার, স্পোর্টস কার, পেশী কার বা হাইপারকারের অনুরাগী হন না কেন আপনার ব্যক্তিগত পছন্দ অনুসারে আপনার সংগ্রহটি সাজান। একটি অভিজাত গাড়ি সংগ্রহের মালিকানার ভিড় উপভোগ করুন, আপনার নিজের গ্যারেজে পার্কিং করুন।

আপনার মূল্যবান যানবাহন কর্মক্ষমতা উন্নত. স্টক ইস্যু থেকে রেস-রেডি পার্টস পর্যন্ত আপনার স্বপ্নের গাড়িগুলি আপগ্রেড করুন এবং উন্নত করুন। জাতি এবং প্রদর্শন উভয়ের জন্য নিখুঁত চেহারা, ইঞ্জিন, নাইট্রো বুস্ট এবং টায়ারের জন্য প্রতিটি গাড়িকে আপনার নিজস্ব করুন। হাইওয়েতে রোমাঞ্চকর ড্র্যাগ রেসগুলিতে আপনার সংগ্রহের শক্তি উন্মোচন করুন, হেয়ারপিন বাঁক নেভিগেট করার সাথে সাথে ড্রিফটের শিল্পে আয়ত্ত করুন এবং প্রতিটি রেসে প্রান্ত অর্জন করতে বিভিন্ন আপগ্রেড এবং পরিবর্তনের সাথে আপনার টিউনিং দক্ষতা প্রদর্শন করুন।

আপনার ড্রাইভিং দক্ষতা নিখুঁত. বিভিন্ন ধরনের রেসিং কৌশল ব্যবহার করে আপনার স্বপ্নের গাড়ির সীমা ঠেলে দিন, যেমন কোণে নির্ভুল ব্রেকিং, বাঁক দিয়ে প্রবাহিত হওয়া, সোজা পথে মসৃণ গিয়ার স্থানান্তর করা এবং ফিনিশ লাইন জুড়ে আপনার প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে নাইট্রাস অক্সাইডের কৌশলগত ব্যবহার। আপনার টায়ার রাস্তা ধরে এবং ড্রাইভিং গেমের শীর্ষ গৌরবের জন্য দৌড়ানোর সাথে সাথে গতির ভিড় অনুভব করুন।

আপনার নিজের রেসিং ক্যারিয়ার তৈরি করুন। চ্যালেঞ্জিং মিশন গ্রহণ করুন এবং শীর্ষ ড্রাইভার হওয়ার জন্য নতুন রেসিং ইভেন্টগুলি মোকাবেলা করুন। আপনি অগ্রগতির সাথে সাথে, আপনি এক্সক্লুসিভ অটো পার্টস এবং বিশেষ আইটেমগুলিতে অ্যাক্সেস পাবেন, যা আপনাকে আপনার যানবাহনের বিরলতা এবং কর্মক্ষমতা বাড়াতে অনুমতি দেবে। র‌্যাঙ্কের মধ্য দিয়ে উঠুন এবং ভূগর্ভস্থ রেসিং বিশ্বে নিজের জন্য একটি নাম তৈরি করুন। আপনি বহিরাগত কোর্সের চারপাশে প্রবাহিত হওয়ার সাথে সাথে একজন পেশাদার হয়ে উঠুন এবং রাস্তায় গাড়ি গেমের কিংবদন্তি হয়ে উঠুন।

স্ট্রিট রেসিং লাইফস্টাইলকে আলিঙ্গন করুন এবং আপনার চূড়ান্ত রেসিং ফ্যান্টাসিগুলি তাড়া করুন!
CSR 3 বিনামূল্যে ডাউনলোড করা যায় এবং এতে ঐচ্ছিক ইন-গেম ক্রয় (এলোমেলো আইটেম সহ) অন্তর্ভুক্ত থাকে। র্যান্ডম আইটেম ক্রয়ের জন্য ড্রপ রেট সম্পর্কে তথ্য ইন-গেম পাওয়া যাবে। আপনি যদি ইন-গেম কেনাকাটা অক্ষম করতে চান, তাহলে অনুগ্রহ করে আপনার ফোন বা ট্যাবলেটের সেটিংসে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বন্ধ করুন।
CSR 3 খেলতে বা ডাউনলোড করার জন্য আপনার বয়স কমপক্ষে 13 বছর হতে হবে, বা আপনার দেশে প্রয়োজনীয় বয়সের মতো উচ্চতর হতে হবে।


                       Download From Playstore 

Next Post
No Comment
Add Comment
comment url